domenica 25 maggio 2014

নজরুল ও রবীন্দ্র জয়ন্তী ! +শহীদ মিনার পার্কের কর্মসূচী

নজরুল ও রবীন্দ্র জয়ন্তী !

প্রয়ি, সাথী ও বন্ধুগণ, ২৫ শে বশৈাখ রবীন্দ্র ও ২৪ মে নজরুল জয়ন্তী। প্রস্তাব রাখি যদি কোন শল্পিী ও  সংগঠন উভয় জয়ন্তী এক সাথে পালন করনে তবে আমরা আপনাদরে সাথে থাকব । ৮ বা ১৫ ই জুন রববিার * উত্তম ১৫ই জুন* বকিাল ৭.০০ থকেে রাত ১০.০০টা পর্যন্ত  শহীদ মনিার র্পাকে এই্ অনুষ্ঠানটি করা যায়। বলাবাহুল্য এই অনুষ্ঠানে শুধূ মাত্র রবীন্ত্র সংগীত ও নজরুল গীত গ্রহন যোগ্য । এটা শুধূ আমাদরে প্রস্তাব। আপনারা সকলইে যে সদ্ধিান্ত নবিনে আমরা সটোর সাথে এক মত। একটি আলোচনা সভার জন্য মুন্সিগঞ্জ বিক্রমপুর  সমিতির সাধারন সম্পাদক  জনাব ইমদাদুল হক মৃধা অথবা বাংলাদেশ সমিতির যে কোন র্কমকর্তার সাথে  যোগাযোগ করতে পারেন ।

শহীদ মিনার পার্কের কর্মসূচী
Via – Ettore Fieramosca, Casalbertone

----০২ জুন , সোমবার বকিাল ৬টায় আলোচনা সভা ও এম মোখলসেুর রহমান চৌধুরী, বাংলাদশেরে রাষ্ট্রপতরি সাবকে উপদষ্টো ও সাবকে মন্ত্রী এবং ওভারসসি করস্পেন্ডন্টেস এসোসযি়শেন বাংলাদশে-ওকাব'এর সাবকে প্রসেডিন্টে ।
M. Mokhlesur Rahman Chowdhury, Former Adviser to the President of Bangladesh and Former Minister
-----১২ই জুন থেকে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল প্রর্দশন
-----২২শে জুন রবিবার সকাল ৯.০০টা থেকে সারাদিন ব্যপি শিশু, কিশোর, যুবক ও বৃদ্ধ-বৃদ্ধা সকলের জন্য উম্মুক্ত ক্রীড়া প্রতিযোগীতা। পর্দাশীল মহিলাদের অংশ গ্রহনের জন্য পর্দার পূর্ণ ব্যবস্থা থাকবে।
-----১৩ জুলাই রবিবার ইফতারের মর্যদা, ভুমিকা ও প্রয়োজনীতা ইতালীয়ান প্রশাসনের নিকট তুলে ধরার জন্য গন-ইফতার ও
----- জুলাই শেষ দিকে ঈদুল ফিতর এর নামাজ আদায়।
আসুন নিজেদের অধিকার আদায়ের জন্য ধর্ম, সংস্কৃতি, ক্রীড়া ও মেধা একত্রিত করে শহীদ মিনার পার্কে সকল কর্ম সূচীতে অংশ গ্রহন করি ও অপরকে অংশ গ্রহন করার জন্য আমন্ত্রন জানাই।
                                                               বি.দ্র. সাংগঠনিক সমস্যা থাকার কারনে এই অনুষ্ঠানে লন্ডন ভিত্তিক টিভি চ্যানেল এস ও আই ব্যতীত সমাজে বিশৃঙ্খলাকারী অন্নান্য  টিভি চ্যনেল প্রবেশ নিষেধ।
                                ॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥॥আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ইতালীর সর্বোচ্চ আদালত কিছু দিন পূর্বে একটি রায় দিয়েছে, যাহারা ২০১০ এ পূর্বে ব্যাঙ্ক থেকে লোন নিয়েছেন, সেই লোন এর  সুধ এর হার বেশী ছিল, তাই সকল গ্রাহককে সেই লোন এর টাকা সুধ সহ ফেরৎ দিতে আদেশ দিয়েছেন।
আপনারা যদি ঘড়-বাড়ী খরিদ করার জন্য ২০১০ এর পূর্বে লোন নিয়ে থাকুন, তবে আমাদের অফিসে যোগাযোগ করুন। আমরা আপনার ন্যায্য পাওনা ব্যাঙ্ক থেকে আদায় করে দিবার বদ্ধ পরিপকর।,
ধন্যবাদান্তে Avv. Mario Angelelli----Presidente  “Progetto Diritti”-- 06298777

Nessun commento:

Posta un commento