martedì 3 giugno 2014

Preparazione dell'Ifter 2014 + Rally


প্রিয় সাথী ও বন্ধুগণ,
আস্সালামুআলাইকুম, আপনারা সকলেই অবগত আছেন যে, পবিত্র রমজান আমাদের অতি নিকটবর্তী । প্রতি বছর বিভিন্ন সংগঠন নিজ-নিজ দায়ীত্বে বিভিন্ন এলাকাতে ইফতারের ব্যবস্থা করে থাকে। এবারও ইনশাহ্আল্লাহ্ কোন ব্যতিক্রম হবে না।
সকল সংগঠন এবং ব্যক্তিবর্গের নিকট আমাদের অনুরোধ থাকবে আসুন রোজার মাসের একটি দিন আমরা সকলে একত্রিত হয়ে বিশাল আয়োজনে একটি ---আর্ন্তজাতিক ইফতার মাহফিল--- এর ব্যবস্থা করি, আর সেই মাহফিলটির দায়ীত্বে থাকুক বাংলাদেশ কমুনিটি।
আমরা সকলের নিকট প্রস্তাব রাখছি ১৩ জুলাই ২০১৪ রবিবার আসুন, শহীদ মিনার পার্কে একটি -গণ ইফতার- এর ব্যবস্থা করি। সকল সংগঠন ঐ দিন কোন প্রকার অনুষ্ঠান আয়োজন না করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি। 
আমাদের ধারনা যদি একটি ইফতার মাফিলে আমরা হাজার উর্দ্ধে লোক উপস্থিত হই এবং ইতালীয়ান কমুনিটির নিকট যদি তুলে ধরতে পারি সকলে শৃঙ্খলার সাথে একে অপরের পার্শ্বে বসে, দরিদ্র-বিত্তশালী এক কাতারে বসে, সাদা-কালো ও বিভিন্ন সংস্কৃতির জাতি একত্রিত হয়ে সুন্দর ভাবে একটি ইফতার মাহফিল করেছে, তবে এর প্রতিফলন মুসলিমদের জন্য সহায়ক হবে, ইনশাহ্আল্লাহ্ ।
আসুন এই গণ ইফতারের মাধ্যমে, আমরা মুসলিম কমুনিটির ভ্রাতৃত্বভোধ ও ইতালীয়ান কমুনিটির নিকট রোজা ও ইফতারের তাৎপর্য্য তুলে ধরি। সেই সাথে, মা-বোনদেরও সকলের সাথে ইফতারে অংশগ্রহন করার সুযোগ করে দেই। ------------------------প্রস্তাবেঃ ধুমকেতু
সর্মথনেঃ বাংলাদেশ সমিতি-ইতালী ও মসজিদ-এ-রোম
সহযোগীতায়ঃ . .. . . .. .. . .. . . . + আপনার সংগঠন
=========================================================আগামী ০৮-০৬-২০১৪ , রবিবার, আর্ন্তজাতিক সংস্কৃতির র‌্যালীতে যাহারা বাংলাদেশ কমুনিটির পক্ষে অংশগ্রহন করিতে ইচ্ছুক, তাহাদেরকে যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।
অংশগ্রহন ইচ্ছুক কারীগণদের ০৮-০৬-২০১৪, রবিবার সকাল ৮.৩০ মি. এর মধ্যে Via- Prenestina মক্কি মসজিদ সংল্গন ১০৫ বাস এর ফেরমাতাতে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।
মহিলাদের দায়ীত্বেঃ ৩২৯৬০৫৯০৩১ (বিথি স্বপন) + ৩২৭০১২২৭১ ( মুনা আহাম্মেদ)
খেলোয়াদের দায়ীত্বেঃ ৩৫১০৮১৮৭৮৪ (আদনান)
পুরুষদের দায়ীত্বেঃ ৩২৮১২৭৬৪৪৬ (জুবায়ের আহাম্মেদ রিপন)

Nessun commento:

Posta un commento