mercoledì 3 aprile 2013

Boishakhi Mela o Borshoboron 1420

Dal 24 Aprile a Parco Cento Celle
প্রতিবারের ন্যয় এবারও ২৪ এপ্রিল থেকে বৈশাখী মেলা ও বর্ষবরণ ১৪২০ উদ্যাপিত হতে যাচ্ছে আপনাদের পরিচিত মাঠ  Kvwmwjbv cvK©   এ বিশাল আয়োজনে। সর্বনী¤েœ ৫দিন উর্দ্ধে ৭ দিন ব্যপি এবারের মেলা ইতালবাংলা ও ধূমকেতু সংগঠনের যৌথ আয়োজনে ও বাংলাদেশ সমিতির ব্যবস্থাপনায় উদ্যাপিত হতে যাচ্ছে। যে সকল সংগঠন এই বর্ষবরণ ও বৈশাখী মেলাতে অংশগ্রহন করিতে ইচ্ছুক তাহাদেরকে ইতালবাংলা অফিস ও ধূমকেতু  ঠরধ ঈধংরষরহধ ৫২৫ অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।
যাহারা ষ্টল নিতে আগ্রহী তাহাদেরকে আগামী ০৯/০৪/২০১৩ এর মধ্যে ধূমকেতু সংগঠনের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ষ্টল বরাদ্ধ করা হবে। নগদ মূল্য পরিষোধ না করিলে কোন ষ্টল বরাদ্ধ করা হবে না।
খাবারের মোট ষ্টল ৬টি
কাপড় কিংবা অন্যান্য দ্রব্যাদির ষ্টল ৩ টি
৬+৩ মোট ৯টির বেশি কোন ষ্টল বরাদ্ধ হবে না কেনা বেচার জন্য + কিছু ষ্টল হবে প্রদর্শনী ও বালাদেশ থেকে আগত হাউজিং কোম্পানি। ব্যবসায়ী কাগজ পত্রাদি ব্যতিত ষ্টল বরাদ্ধ হবে না।
মেলা পরিচালনা কমিটির পক্ষ থেকে ৪ী৪ মিঃ একটি ষ্টল ও একটি টেবিল সাথে ২টি চ্যায়ার দেওয়া হবে ( মেলা শেষে দ্রব্যাদি ফেরৎ দিতে হবে)।
আপনাদের সহযোগীতা একান্ত ভাবে কাম্য- ধূমকেতু
সাব্বাস, প্রশাসনের সাথে মোকাবিলা করে মেজবা ভাইয়ের লোকাল পুনরায় চালু করেছে । আপনাদের সভা, পারিবারিক অনুষ্ঠান কারার জন্য আজই যোগাযোগ করুন- wfqv Kvwmwjbv -৫২৩, ‡Uwj:৩২৯০৩২৫৮২৯


Nessun commento:

Posta un commento